গ্রাহক অভিযোগ গ্রহনের জন্য সার্বক্ষণিক Call Center (100) সেবা
বিদ্যমান টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত যে কোন অভিযোগ প্রাপ্তির লক্ষ্যে বিটিআরসি গ্রাহক অভিযোগ হটলাইন Call Center (100) চালু করেছে। যেকোন গ্রাহক অপারেটরদের নিকট সেবা প্রাপ্তিতে অপারগ হলে, উক্ত অপারেটরের বিরুদ্ধে যেকোন বাংলাদেশি মোবাইল নম্বর থেকে 100 ডায়াল করে তার অভিযোগ প্রদান করতে পারবে। সেবাটি সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টা ভিত্তিতে চলমান। এর মাধ্যমে অভিযোগ ছাড়াও যে কোন সেবা সংক্রান্ত তথ্য গ্রাহকগণ সহজেই জানতে পারে। এছাড়া BTRC’র Website এ Web Complain Box চালু রয়েছে, যা ১০০’র অভিযোগ কেন্দ্রের আদলে সর্বদা কার্যকর রয়েছে।
সেবা গ্রহণ পদ্ধতিঃ গ্রাহক টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত যে কোন তথ্য জানার জন্য বা অভিযোগ প্রদানের জন্য যেকোন বাংলাদেশি মোবাইল নম্বর থেকে 100 ডায়াল করে সেবাটি গ্রহণ করতে পারবে। এছাড়া BTRC’র Website এ Web Complain Box এ লিখিতভাবে অভিযোগ প্রদান করতে পারবে।
Call Center (100) service for receiving customer complaints
The BTRC has launched the Customer Complaints Hotline Call Center (100) to receive any complaints regarding existing telecommunication services. If any customer is unable to get the service from the operator, he can lodge a complaint against that operator by dialing 100 from any Bangladeshi mobile number. The service runs 24 hours a day, 7 days a week. Through this, customers can easily know the information related to any service without complaint. There is also a Web Complaint Box on BTRC's website, which is always effective in the form of 100 complaint centers.
Process of Availing Service: The customer can receive the service by dialing 100 from any Bangladeshi mobile number for any information or complaint regarding telecommunication service. You can also lodge a written complaint in the Web Complain Box on BTRC's Website.