গ্রাহক অভিযোগ গ্রহণের জন্য Grievance Redress System
গ্রাহকদের সুবিধার্থে লিখিতভাবে অভিযোগ জানানোর একটি প্রক্রিয়া হল Grievance Redress System (GRS). এর মাধ্যমে গ্রাহকগণ নির্ধারিত ফর্মে অনলাইনে তাদের অভিযোগ দাখিল করতে পারে। গ্রাহকের দাখিলকৃত অভিযোগ নিষ্পত্তির এর জন্য নিযুক্ত কর্মকর্তার মাধ্যমে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য অভিযোগটি কমিশনের সংশ্লিষ্ট বিভাগে কিংবা অপারেটরদের প্রেরণ করা হয়।
Grievance Redress System for receiving customer complaints
Grievance Redress System (GRS) is a process for making written complaints for the convenience of customers. This allows customers to submit their complaints online in the prescribed form. The complaint is forwarded to the concerned department of the Commission or to the operators for taking necessary action through the officer appointed for disposal of the complaint lodged by the customer.